স্ত্রীকে আনতে গিয়ে বেধড়ক মারপিটের শিকার

বাগেরহাটে শশুরের হামলায় জামাই আহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৩২ পিএম, শনিবার, ৭ অক্টোবর ২০১৭ | ১৭৯৯

আবুল কালাম আজাদ

বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কুলিয়া দাইড় গ্রামে পারিবারিক কলহের জেরে শশুর বাড়ীতে অবস্থান করা স্ত্রীকে আনতে গিয়ে বেধড়ক মারপিটের শিকার হয়েছে আবুল কালাম আজাদ (২৫) নামের এক যুবক।

শুক্রবার রাতের ঘটনায় গুরুত্বর অবস্থায় আবুল কালামকে তার পরিবারের লোকজন উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহত আবুল কালাম বাগেরহাট জেলা প্রশাসক কার্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী ও কুলিয়া দাইড় গ্রামের মৃত মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস পাইকের ছেলে।

হাসপাতালে চিৎকিসাধীন আবুল কালাম এ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রায় চার বছর আগে একই এলাকার প্রতিবেশি মনি সরদারের মেয়ে রুনা বেগমকে ভালোবেসে বিয়ে করি। বিয়ের পর থেকে ভালোই চলছিল আমাদের সংসার। বছর খানেক আগে তৃষা নামে আমাদের একটি কন্যা সন্তান হয়। এরপর থেকেই রুনা আমাকে আমার মা ও পরিবার ছেড়ে আলাদা হতে চাপ প্রয়োগ করতে থাকে এবং বেতনের সব টাকা তার হাতে তুলে দিতে হবে বলে দাবী করে। এতে আমি অপারগতা প্রকাশ করলে গত ৭/৮ দিন আগে রুনা রাগ করে বাপের বাড়ীতে চলে যায়।

শুক্রবার রাতে আমি রুনাকে আনতে গেলে বাক বিতন্ডার এক পর্যায়ে আমার শশুর মনি সরদার লাঠি দিয়ে আমাকে পেটাতে শুরু করে। এসময় শালা সুমন ইট দিয়ে আমাকে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পরি। পরে শাশুরী জরিনা বেগম ও স্ত্রী রুনাসহ সবাই মিলে আমাকে বেধড়ক মারপিট করে আহত করে। এ বিষয়ে আবুল কালামের শশুর সরদার মনিরুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত