তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে

বাগেরহাটে পেটালেন জেলা রেজিস্ট্রার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:১৯ পিএম, মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭ | ১২৯১

পেটালেন জেলা রেজিস্ট্রার

বাগেরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা রেজিষ্ট্রার অফিসের প্রধান সহকারী মোঃ সালাউদ্দিনকে (৫০) অফিস কে ডেকে নিয়ে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়েছে জেলা রেজিস্ট্রার মোঃ ফজলার রহমান ও তার ভাইপো জামাল মোল্লা (৩৫)। সোমবার দুপুরে এ ঘটনার পর থেকে জেলা রেজিস্ট্রার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে চড়ম ক্ষোভ বিড়াজ করছে। তারা ঘটনার তদন্ত করে বিচারের দাবী জানিয়েছেন।


ঘটনা প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা রেজিস্টার মোঃ ফজলার রহমান তার কথিত সহযোগী হিসাবে কাছে থাকা ভাইপো জামাল মোল্লাকে দিয়ে প্রধান সহকারী মোঃ সালাউদ্দিন (বড় বাবু) কে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেন। তবে কি কারনে তাকে মারপিট করা হয়েছে তা প্রত্যদর্শীরা বলতে পারেন নি।


তবে মারপিটে আহত প্রধান সহকারী মোঃ সালাউদ্দিন সাংবাদিকদের জানান, একটি তদন্ত ফাইল নিয়ে জেলা রেজিস্ট্রার তাকে কার্যালয়ে ডেকে পাঠান। আলমীরার চাবীতে সমস্যা থাকায় ফাইল নিতে একটু দেরী হওয়ায় তিনি উত্তেজিত হয়ে আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। পরে তিনি অফিস থেকে বেরিয়ে যান।


এ বিষয়ে জেলা রেজিস্ট্রার মোঃ ফজলার রহমান প্রধান সহকারী মোঃ সালাউদ্দিনকে মারপিটের ঘটনা অস্বীকার করে বলেন, আমার অফিস কক্ষে এমন কোন ঘটনা ঘটেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত