আইন খালেদা জিয়ার জন্য মাকড়ষার জাল -ড. কাজী মনির

স্টাফ রির্পোটার

আপডেট : ০৩:২৫ পিএম, শনিবার, ৩০ জুন ২০১৮ | ৩৯৯৩

আজ শনিবার ৩০শে জুন'-১৮ জাতীয় প্রেস ক্লাব হল রুমে জাতীয় নাগরিক আন্দোলন মঞ্চের সভাপতি নিপুন রায়ের সভাপতিত্বে "দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন ও চিকিতসা নিয়ে সরকারের নোংরা কৌশল" বন্ধের দাবীতে প্রতিবাদ সভায় বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন- আজ আইন খালেদা জিয়ার জন্য মাকড়ষার জাল আর সরকারীদলের জন্য যা ইচ্ছা তাই- পুতুলের মত।
সরকার দলের ফাসির আসামী ছাড়া পায় ও অনেকে অসুস্থতার নাম দিয়ে মাসের পর মাস হাসপাতালে এসি কেবিনে থাকেন, ১৩বছর সাজার আসামীর জেলে থাকতে হয়না, দন্ডিতরা মন্ত্রী থাকেন। অথচ একটি সাজানো মামলায় খালেদা জিয়াকে নোংরা কৌশলে জেলে রাখা হয়েছে।
তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে চিকিতসা দেয়া হচ্ছে না, কষ্ট দেয়ার জন্য তাকে পরিত্যক্ত রুমে রাখা হয়েছে। আজকের প্রধানমন্ত্রী সহ তার দলের অনেক নেতা আটকের সময় প্রাইভেট ক্লিনিকে চিকিতসা নিয়েছেন। আজ খালেদা জিয়ার চিকিতসার ক্ষেত্রে আইন ও জেলকোট দেখাচ্ছেন।
প্রতিবাদী সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদ, প্রধান বক্তা বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েস্বর চন্দ্র রায়, বিশেষ অতিথি বিএনপির নির্বাহী সদস্য আবু নাসের রহমতাল্লাহ, মাষ্টার নাজিম, খালেদা ইয়াসমিন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত