মোড়েলগঞ্জে আ.লীগ নেতা জামিল হোসাইনের মতবিনিময়

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:১০ পিএম, সোমবার, ২ জুলাই ২০১৮ | ৭৭২

মালয়েশীয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি, বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা এম.আর.জামিল হোসাইন গণমাধ্যম কর্মীদেরকেও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে বাগেরহাটের মোড়েলগঞ্জে সাংবাদিকদের সাথে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে দীর্ঘ মতবিনিময় করেন।


তিনি বলেন, ৪ দলীয় জোট সরকারের আমলে সাংবাদিকদের স্বাধীনতা ছিলোনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সাংবাদিকদের অধিকার ও স্বাধীনতা নিশ্চিত করেছেন। ভবিষ্যতে আরো ভাল থাকার জন্য আসছে জাতীয় নির্বাচনে সকলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকবেন।


প্রেসকাব সভাপতি মশিউর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক গণেশ পাল, দৈনিক পূর্বাঞ্চল মোড়েলগঞ্জ অফিস প্রধান নজরুল ইসলাম শরীফ, সময়ের খবর প্রতিনিধি এইচ.এম মইনুল ইসলাম, জনতা প্রতিনিধি রাজীব আহসান রাজু, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি শাহআলম তালুকদার, দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি এম. পলাশ শরীফ, আজকের সংবাদ প্রতিনিধি বাছেদ খান, প্রতিদিনের কথা’র কাওছার হোসাইন ও সাপ্তাহিক সেরা খবরের রমিজ উদ্দিন, দেশ সংযোগ প্রতিনিধি আব্দুল কুদ্দুস খান।


এর পূর্বে তিনি উপজেলা শ্রমিক লীগ কার্যালয়ে নেতাদের সাথে মতবিনিময় করেন। শ্রমিক নেতা আমজাদ হোসেন, মো. শাজাহান শেখ, দুলাল শেখ ও মতিয়ার রহমান আকন উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন এ সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ইজিবাইক চালক শহিদুল ইসলামের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন এবং বারইখালীতে নৌকার পক্ষে গণসংযোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত