ঢাকার যুব সমাবেশে বাগেরহাটের নেতা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৩৫ পিএম, শুক্রবার, ১৩ জুলাই ২০১৮ | ১৫৬৮

আজ ১৩ই জুলাই শুক্রবার জাতীয় প্রেস কাব ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে "দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে রাস্ট্রীয় ষড়যন্ত্র বন্ধ ও নির্বাচনকালিন নিরাপে সরকারের দাবীতে প্রতিবাদী যুব সমাবেশ" এ বিশেষ অতিথির বক্তব্যে বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন, দেশ- বিদেশে পরিতি খালেদা জিয়া একজন খাটি দেশপ্রেমিক।

তিনি আরও বলেন, এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোন নির্বাচন ফেয়ার হবে না, হতে পারে না। তাই অবাধ ও সুষ্ট নির্বাচনের জন্য নিরাপে সরকার ও প্রভাবমুক্ত নির্বাচন কমিশন প্রয়োজন।

প্রতিবাদী যুব সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক উপ- রাস্ট্রপতি ব্যারিস্টার মওদুদ আহমদ, প্রধান আলোচক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. জাফরুল্লাহ চৌধুরী, বিশেষ অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, ডা: এ জেড এম জাহিদ হোসেন, জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট এহসানুল হুদা, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ আজিজ, সোয়েব চৌধুরী, ইসমাইল তালুকদার খোকন, বাগেরহাট জেলা যুবদলের সাধারন স¤পাদক সুজন মোল্লা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত