সন্ন্যাসী বাজারে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের

মোরেলগঞ্জে আনন্দ শোভাযাত্রা ও পথসভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:৩০ পিএম, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১১৮৪

মোরেলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সন্ন্যাসী বাজারে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে আনন্দ শোভাযাত্রা ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। তৃনমুল নেতা কর্মীদের গনভবনে আমন্ত্রন জানিয়ে মুন্যায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ওই আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার সকালে আনন্দ শোভাযাত্রাটি সন্ন্যাসী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চৌরাস্তার মোড়ে অনুষ্ঠিত পথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের হাওলাদার, মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মোজাম্মেল হোসেন মোজাম, শ্রমিক লীগের আহবায়ক আলমগীর হোসেন বাদশা, সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, ইউপি সদস্য আলমগীর হোসেন, শেখ কামাল হোসেন ও ছাত্রলীগের আরিফুল ইসলাম সোহান।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। পদ্মাসেতু আজ দৃশ্যমান হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকল বিভেদ ভুলে নৌকার প্রার্থীর পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

আনন্দ শোভাযাত্রা ও পথসভা শেষে সন্ন্যাসী বাজারে যুবলীগ ও ছাত্রলীগের একটি অফিস উদ্বোধন করেন উপজেলা নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত