মোরেলগঞ্জে বৃক্ষ মেলার সমাপনি ও পুরষ্কার বিতরনী

মেহেদী হাসান লিপন

আপডেট : ১০:৫৫ পিএম, রোববার, ৫ আগস্ট ২০১৮ | ৭৬১

মোরেলগঞ্জে তিনদিন ব্যাপি অনুষ্ঠিত ফলদ বৃক্ষ মেলা সমাপনিতে রোববার বিকেলে পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।


পুরষ্কার বিতরণী ও সমাপনি উপলক্ষে উপজেলা অফিসার্স কাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা হিসাব রক্ষন অফিসার মো. তৈয়েবুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার মো. সিফাত আল মারুফ, মোরেলগঞ্জ প্রেস কাব সভাপতি মো. জামাল শরীফ।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মেজবাহ আহমেদ।


সভায় বক্তব্য রাখেন, চাষী মো. জাহাঙ্গীর মুনসী , আলিফ নার্সারীর মালিক আবুবকর শেখ, সৌরভ নার্সারীর জাহাঙ্গীর হোসেন প্রমুখ। সভা শেষে কৃষি পণ্য উৎপাদনে শ্রেষ্ঠ তিন জনকে পুরষ্কৃত করা হয়েছে। এছাড়াও মেলায় উপস্থিত শ্রেষ্ট নার্সারী মালিকদের মালিকদের পুরস্কৃত করা হয়।


এ বছরের ফলদ বৃক্ষ মেলায় প্রচুর জন সমগম হয়েছে এবং রেকর্ড সংখ্যক গাছ বিক্রি হয়েছে বলে জিদান সমন্বিত মৎস্য খামার মালিক মো. হেলালুজ্জামান ও নার্সারী মালিক আবু জাফর জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত