প্রধানমন্ত্রীর জন্মদিনের

শরণখোলায় দোয়া অনুষ্ঠানে বিএনপি সমর্থকদের বাধা, এলাকায় উত্তেজনা

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৪৭ পিএম, শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ২৮২২

শরণখোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠানে বাধা প্রদান করেছে বিএনপি সমর্থকরা। শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী শরীফ বাড়ি জামে মসজিদে এঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


মসজিদের ইমাম হাফেজ মো. মফিজুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নামাজ শেষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শরিক হওয়ার জন্য উপস্থিত মুসল্লিদের বলা হয়। এসময় স্থানীয় বিএনপি সমর্থক সাইয়েদ হাওলাদারের ছেলে রশিদ হাওলাদার, জাকির হাওলাদার ও সুলতান হাওলাদারের ছেলে জামাল হাওলাদার জায়েজ নেই বলে মিলাদে বাধা দেন। এসময় ফারুক শরীফসহ কয়েকজন মুসল্লি প্রতিবাদ জানালে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।


মসজিদ কমিটির সভাপতি মো. আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. হারুন মুন্সী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তারা পরিস্থিতি সামাল দিয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন করেন। কিন্তু, পরবর্তীতে বিএনপি সমর্থক রশিদ হাওলাদার তার লোকজন নিয়ে এসে প্রতিবাদকারী ফারুক শরীফকে মারধর করে।


স্থানীয় ইউপি সদস্য মো. নজরুল ইসলাম খান ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান রিপন প্রধানমন্ত্রীর জন্মদিনের দোয়া অনুষ্ঠানে বাধাপ্রদানকারীদের বিচার দাবি করেছেন।


শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলিপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের নাম ঠিকানা নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ উপজেলার সকল মসজিদ-মন্দিরে দোয়া ও প্রার্থনার আয়োজন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত