পিরোজপুরে ‘প্রধানমন্ত্রী’র জন্মদিন’ পালন

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:০০ পিএম, শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ৬০১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন এবং ‘জনগণের মতায়ন দিবস’ পালন উপলে পিরোজপুরে সদর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের আয়োজনে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকালে এ উপলে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। পরে সেখান থেকে একটি আনন্দ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদণি শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।


তিনি তার বক্তব্য বলেন, বাংলাদেশ যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিনটি ‘জনগণের মতায়ন দিবস’ হিসেবে পালন করছে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতায় মানেই বাংলাদেশের জনগণের মতায়ন। তিনি মতায় আছে বলেই সাধারণ মানুষ আজ তাদের অধিকার আদায় করতে পারছে। দেশ আজ নিন্ম আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে উন্নিত হয়েছে।

সভায় এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর প্যানেল মেয়র সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ জেলা যুবলীগের নেতৃবৃন্দ। আলোচনা সভা পরিচালনা করেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ।


বক্তারা এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড ও স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যার্ডি লিডারশীপ সম্মাননায় ভুষিত হওয়ায় তাকে অভিনন্দন জানান।


পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলে কেক কাটা হয় এবং পিরোজপুর শিশু সদন পরিবারের এতিম শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত