কচুয়ায় নানা আয়োজনে বিজয় দিবস পালিত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৪:২২ পিএম, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৬১৭

কচুয়ায় নানাা আয়োজনের মাধ্যমে মহান বিজয় দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১মিনিটে তোপধ্বনির মাধ্যমে দিবসটির সুচনা করা হয়। সকাল আটটায় উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে প্রথমে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।


এর পর একে একে মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠন, কচুয়া প্রেসকাব, জাতীয়পার্টি, কচুয়া সদর ইউনিয়ন পরিষদ,মঘিয়া ইউনিয়ন পরিষদ, সরকারি শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রী কলেজ, কচুয়া ডিগ্রী কলেজ, শহীদ শেখ ফজলুল হক মনি কারীগরি কলেজ, সরকারি সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


সকাল ৯টায় সরকারি সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিজয় দিবসের আনুষ্ঠানিক উদ্বোধনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা ও থানার অফিসার ইনচার্জ(ওসি) সেখ শফিকুর রহমান উপস্থিত ছিলেন।


উদ্বোধন শেষে পুলিশ, আনসার-ভিডিপি, রোভার স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে ডিসপ্লের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট তুলে ধরে।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত