শরণখোলায় বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস উদযাপন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:১৯ পিএম, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৬৯৮

শরণখোলায় যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে সকাল সাড়ে সাতটায় প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে শ্রদ্ধা জানানো হয় শহীদ মুক্তিযোদ্ধাদের মাজার ও শহীদ মিনারে।


পরবর্তীতে মুক্তিযোদ্ধা সংসদ, শরণখোলা থানা, আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন, বিএনপি ও তার অংগ সংগঠন, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, শরণখোলা প্রেসকাব, শরণখোলা সরকারি কলেজ, রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান, গ্রাম পুলিশসহ বিভিন্ন সামাজিক সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।


সকাল ৯টায় রায়েন্দা সরকারি হাই স্কুল মাঠে ব্যাতিক্রমি নৌকা মঞ্চে জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় স্লোাগান ‘জয় বাংলা’ ঘোষনার মাধ্যমে মহান বিজয় দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। এসময় মঞ্চে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস কে আব্দুল্লাহ আল সাইদ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের ব্যানারে সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার নেতৃত্বে এক র‌্যালি


দুপুরে শহীদ মিনার চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস কে আব্দুল্লাহ আল সাইদ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, নির্বাচন কর্মকর্তা রাহুল রায়, বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে মো. মোজাম্মেল হোসেন, গোলাম মোস্তফা তালুকদার, এম এ খালেক খান, হেমায়েত উদ্দিন বাদশা, সাইফুল ইসলাম খোকন, আবু জাফর জব্বার, আ. রউফ মল্লিক, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন ও আওয়ামীলীগ নেতা রায়হান উদ্দিন শান্ত।

উপজেলা যুবলীগের ব্যানারে আহবায়ক আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে  র‌্যালি


এর আগে উপজেলা আওয়ামীলীগের ব্যানারে সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার নেতৃত্বে এক র‌্যালি বাদল চত্বর থেকে শুরু হয়ে রায়েন্দা বাজার প্রদক্ষিণ করে জাতির জনকের প্রতিকৃতি ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পূষ্পমাল্য অর্পণ করা হয়।


অপরদিকে, উপজেলা যুবলীগের ব্যানারে আহবায়ক আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে পৃথক একটি র‌্যালি রায়েন্দা বাজার প্রদক্ষিণ করে জাতির জনক ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত