১/১১’র কুশিলবরা আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে

শরণখোলায় নৌকার পথসভায় কেন্দ্রীয় আ.লীগ নেতা এ্যাড. মিলন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৮:৪৮ পিএম, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ | ১৭৫৫

১/১১ এর কুশিলবরা আবার এক হয়েছে। স্বাধীনতাবিরোধীদের নিয়ে তারা ঐক্যফ্রন্ট গঠন করে আগামী জাতীয় নির্বাচন এবং জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। দেশের সকল জনগণকে সজাগ থাকতে হবে, যাতে ওইসকল অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে।

বাগেরহাট-৪ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে শরণখোলায় এক পথসভায় এ কথা বলেন। এর আগে তিনি উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরির্শন, সনাতন ধর্মের মানুষের সাথে মতবিনিময় ও মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করেন।


আওয়ামী লীগের কেন্দ্রীয় ওই নেতা বলেন, আমি শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে আপনাদের মাঝে এসেছি। আমি আপনাদের সেবা করার জন্য মনোনয়ন চেয়ে নেত্রীর কাছে আবেদন জানিয়েছি। তার নির্দেশেই আমি নৌকার প্রচারনা করছি। যদি আমি মনোনয়ন নাও পাই, নেত্রী যাকে নৌকার প্রার্থী করে পাঠাবেন আমি তার পক্ষেই কাজ করবো। কারন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে এদেশ আবার স্বাধীনতার শত্রুদের হাতে চলে যাবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই আজ দেশে সকল ধর্ম-বর্ণের মানুষ শান্তিতে বসবাস করতে পারছি।


এদিন রাত সাড়ে ৭টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা বাদল চত্বরে শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন মোরেলগঞ্জ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মনিরুল হক তালুকদার, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মোরেলগঞ্জ আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক ইখতিয়ার হোসের দিলার, আওয়ামী লীগ নেতা আ. সোবাহান মুন্সী, কৃষক লীগ নেতা আবুল কালাম আজাদ, এম ওয়াদুদ আকন, আলমগীর তালুকদার, তাঁতী লীগ নেতা নান্টু সাহা, জিয়াউল তালুকদার, শাহীন হোসাইন, শ্রমিক লীগ নেতা তাইজুল ইসলাম মিরাজ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত