মোল্লাহাটে আ’লীগের প্রবীন নেতা পান্না চৌধূরী চির নিদ্রায় শায়িত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩৪ পিএম, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | ৬৬২৭

মোল্লাহাটে উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সভাপতি প্রবীন নেতা চৌধূরী জিয়াউল ইসলাম পান্নার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। এর পূর্বে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, শেখ হেলাল উদ্দীনের পুত্র শেখ সারহান নাসের তন্ময় ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা মরহুমের কফিনে দলীয় শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।


উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধূরীর পিতা চৌধূরী জিয়াউল ইসলাম পান্না (৮৬) বার্ধক্য জনিত কারণে রবিবার রাত সোয়া আটটায় গাড়ফা গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও চার কন্যাসহ অসংখ্য আতœীয় ও গুনগ্রাহী রেখে গেছেন তিনি।


সোমবার দুপুর আড়াইটায় কে,আর কলেজ মাঠে দলীয় হাজারো নেতা-কর্মী, সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও আতœীয়-স্বজনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অংশ গ্রহণে জানাজা শেষে উদয়পুর মাদ্রাসা কবরস্থানে তাকে দাফন করা হয়।


এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার খন্দকার আলী আজম, শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত সচিব এম এম ওবায়দুর রহমান, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুল আলম, জেলা আ’লীগ নেতা এ্যাড. ফরিদ উদ্দিন আহম্মেদ ও ভূইয়া হেমাতে উদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, আ’লীগ নেতা ও শেখ হেলাল উদ্দীনের এ,পি,এস সিকদার ওয়ালিদ হোসেন, বাগেরহাট প্রেসকাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার ও সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, প্রেসকাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, ছাত্রলীগ সভাপতি মোঃ মনিরুজ্জামান (মনি) ও সাধারণ সম্পাদক নাহিয়ান সুলতান ওসান, জেলা আ’লীগ নেতা মো. মোতাহের হোসেন মোল্লা, অধ্যক্ষ এল,এ জাকির হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সন্দ্বীপ বিশ্বাস, সাংবাদিক মোঃ জেহাদ সিকদার ও শেখ শাহিনুর ইসলাম শাহিন, ওসি তদন্ত নাজমুল আহসান ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আশিকুল আলম তন্ময় প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত