বাগেরহাট-৩ আসনে আবারও মনোনয়ন চান হাবিবুন নাহার

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৯:১৭ পিএম, শুক্রবার, ২ নভেম্বর ২০১৮ | ১৭৮৭

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের সংসদ সদস্য হাবিবুন নাহার পুনরায় এই আসন থেকে প্রতিদন্ধিতা করতে চান। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত দুই বারের সংসদ সদস্য হওয়ার সুবাদে এলাকায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। এই এলাকায় গত ১০ বছরে ব্যাপক উন্নয়ন করায় আবারও তিনি নৌকার দাবিদার। তার স্বামী বর্তমান খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক এই এলাকায় পর পর ৩ বার সংসদ সদস্য থাকার সুবাদে স্বামীর ছেড়ে দেওয়া এ আসনে পুনরায় নির্বাচিত হয়ে বাড়তি সুবিধা পেয়ে শক্ত অবস্থানে রয়েছেন বলে নেতা কর্মী ও সমর্থকগণ দাবি করেছেন।

গত ২০০৮ সালে নির্বাচনে হাবিবুন নাহার স্বামীর ছেড়ে দেওয়া আসনে নির্বাচন করে ঐক্যজোটের প্রার্থী শেখ আঃ ওয়াদুদকে ৩০ হাজার ৮’শ ৩৮ ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করেন। নেতাকর্মীদের দাবি নবম ও দশম সংসদ নির্বাচনে তিনি ও তার স্বামী তালুকদার আঃ খালেক এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে মোংলা বন্দর, রামপাল কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র, খানজাহান আলী বিমান বন্দর, ইপিজেড, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, দুঃস্থ্যদের জন্য ঘর নির্মান, স্কুল-কলেজের অবকাঠামোগত উন্নয়নসহ ব্যাপক উন্নয়ন করায় বাড়তি সুবিধা পাবেন বলে নেতাকর্মীরা দাবি করেন।


সরকারের ব্যাপক উন্নয়ন সাফল্য তুলে ধরতে তিনি রাতদিন বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন। এ জন্য আগামী নির্বাচনে এই আসনে পুনরায় হাবিবুন নাহারকে মনোনয়ন দিলে তিনি আবারও বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবেন বলে নেতাকর্মীরা আশা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত