রামপালে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৩৮ পিএম, শনিবার, ৩ নভেম্বর ২০১৮ | ২৬৪৫

রামপালে হয়রানীমূলক মামলা ও ষড়যন্ত্রের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করে মোঃ মনিরুল ইসলাম নামের এক ভুক্তভোগী গতকাল সকাল ১০ টায় সংবাদ সম্মেলন করেছেন। উপজেলার ফুলপুকুরিয়া গ্রামে তার আত্মীয়ের বাসায় এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামে গত ২৪ অক্টোবর বুধবার বেলা ১১টায় আনোয়ার হোসেন, পাখি বেগম, লালমতি বেগম, কামাল চৌকিদার, মোশারেফ হাওলাদার, এস আই ফিরোজ আলম, কনেষ্টবল মোঃ সাহেব আলী বাড়িতে প্রবেশ করে ঘর তৈরীর করার সময় বাধা প্রদান করেন।


এ সময় আমার মাতা শারিরিক প্রতিবন্ধি মারিয়া খাতুন (৫২), পিতা-আব্দুল হক এজাহার আকন(৬২), হাবিবা (২৩) কে বেধড়ক মারপিট করে বলেন ৭০ হাজার টাকা দে নতুবা সবগুলোকে থানায় ধরে নিয়ে যাবো। এ সময় ঠেকাতে গেলে প্রতিপক্ষ আনোয়ার হোসেনের লাঠির আঘাতে রাজাপুর থানার কনষ্টেবল সাহেব আলী আহত হন।

এই ঘটনা কে ভিন্নখাতে প্রবাহিত করে আমার মাতা মারিয়া খাতুন ও দুই বোন হাবিবা, আসমা আক্তার কে আটক করে থানায় নিয়ে যান। ওই ঘটনায় আমাদের নামে পৃথক দুটি হয়রানি মামলা করা হয়েছে। আমরা প্রশাসনের মাধ্যমে নিরপক্ষ তদন্তসহ হয়রানিমূলক মামলার দায় থেকে অব্যহতি পাওয়ার জন্য আবেদন করছি।

অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ আনোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি। এ বিষয় রাজাপুর থানার এস আই ফিরোজ আলমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ও কোন কথা বলতে রাজি হননি। অভিযোগের বিষয়ে রাজাপুর থানার ওসি’র মুঠোফোনে একাধিক বার চেষ্টা করে ও তার বক্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত