বাগেরহাট-৩ আসনে লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম

বিএনপির মনোনয়ন কেনায় ছাত্রদলের শুভেচ্ছা

মেংলা প্রতিনিধি

আপডেট : ০৮:৩২ পিএম, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ১৭৪৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে লড়াইয়ের জন্য বিএনপির দলীয় মনোনয়ন কিনেছেন বাগেরহাট জেলা বিএনপির সহ সভাপতি লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম।

নয়া পল্টনের দলীয় কার্যলয় থেকে তিনি এ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে মোবাইল ফোনে জানিয়েছেন ড.ফরিদ। এ উপলক্ষে মোংলা ছাত্রদলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এ দলীয় মনোনয়ন কেনার সময় মোংলা-রামপালের আসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এ ছাত্রনেতা বলেন, মংলা-রামপালের আ”লীগের ঘাটি ভেঙ্গে জয় ছিনিয়ে আনতে বিএনপির প্রার্থীর বিকল্প নাই । সম্প্রতি তিনি এ এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মধ্যেদিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এর আগে আওয়ামী প্রার্থীর সাথে জোটগত ভাবে নির্বাচন করে জামায়াত প্রার্থী পরপর দুইবার পরাজিত হয়েছেন।

এ কারনেই বিএনপির প্রার্থী হিসাবে জয় লাভের আশা নিয়ে এ এলাকার হাল ধরতে চান তিনি। ৯০ এর সৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে সক্রীয় অংশগ্রহন করে মাঠেও ছিলেন বিএনপির এই নেতা। ১/১১ পর থেকে হয়রানী ও মিথ্যা মামলার শিকারসহ সহস্রাধিক বিএনপি জোটের নেতা কর্মীদের আর্থীক ও আইনি সহায়তার পাশাপাশি সার্বক্ষনিক সাধারন মানুষেদের সর্বাত্নক সাহায্য সহযোগীতা করায় দল ও স্থানিয়দের মাঝে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি ।

তার এ দলীয় মনোনয়ন কেনায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ছাত্রদল নেতাকর্মীরা। মংলা থানা ছাত্রদলের সাধারন সম্পাদক আবুল কাশেম, কলেজ ছাত্রদল সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সাধারন সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আল মামুন, যুবনেতা মোঃ জসিম গাজী, ছাত্রদল নেতা মোঃ মইনুদ্দীন জনি, আয়াতুল্লাহ ইসলাম,মোঃ সাব্বির,মোঃ রমজান, মোঃ সাজু, মোঃ জাহিদ হাসান তুষারসহ মোংলা থানা, পৌর ও মোংলা সরকারী কলেজ ছাত্রদলের নেতারা ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত