দলীয় মনোনয়ন প্রত্যাশী সুজন মোল্লাকে

মোংলা সরকারী কলেজ ছাত্রদলের শুভেচ্ছা

মেংলা প্রতিনিধি

আপডেট : ০৮:৩০ পিএম, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ২১৯৪

বাগেরহাট সদর কচুয়া-২ আসনে জাতীয়তাবাদী দল (বিএনপি)র থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং বিএনপি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা যুবদলের সাধারন সম্পাদক সুজা উদ্দীন মোল্লা সুজন।

দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন সংগ্রহ করেন । মনোনয়ন প্রত্যাশী সুজন মোল্লা বলেন, বাগেরহাট সদর ও কচুয়ার জনগনের পাশে থেকে দীর্ঘদিন ধরে তিনি বিএনপির পক্ষে কাজ করে আসছেন।

দলীয় নেতাকর্মীদের দুঃসময়ে তিনি নেতা এ এলাকার প্রত্যান্ত অঞ্চলের কর্মীদের পাশে থেকে সর্বাস্তরের সহযোগীতা করেছেন। আগামী একাদশ জাতীয় নির্বাচনে তিনি বিএনপি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে বাগেরহাট-কচুয়ার মানুষের পাশে থাকতে চান সুজা উদ্দীন মোল্লা সুজন।

তিনি আরো বলেন, বাগেরহাট অঞ্চলকে একটি পর্যটন কেন্দ্রসহ মডেল আসন হিসেবে রুপান্তরিত করবো। পাশাপাশি বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি ও জনকল্যান করার জন্যই তার রাজনীতিতে আসা বলে উল্লেখ করেন তিনি । বাগেরহাট জেলার সাবেক ছাত্রদলের সভাপতির মনোনয়ন কেনায় সুজা উদ্দীন সুজন মোল্লাকে মোংলা সরকারী কলেজ ছাত্রদলের পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে ।

মোংলা সরকারী কলেজ ছাত্রদলের পক্ষ হতে যারা শুভেচ্ছা জানিয়েছেন, ছাত্রদল নেতা মোঃ মইনুদ্দীন জনি, আয়াতুল্লাহ ইসলাম, মোঃ সাব্বির, মোঃ রমজান, মোঃ সাজু, মোঃ জাহিদ হাসান তুষার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত