পিলজংগে সুশাসন প্রতিষ্ঠার লক্ষে

ফকিরহাটে উন্মুক্ত ওয়ার্ড সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪০ পিএম, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ৮৭৫

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্বচ্ছতা জবাবদিহিতা ও জনঅংশিদারিত্বের মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষে উন্মুক্ত ওয়ার্ড সভা শুক্রবার বিকালে ২নং ওয়ার্ডে বৈলতলী ঢালীপাড়ায় অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড সদস্য মোঃ দেলোয়ার হোসেন হাওলাদার এর সভাপতিত্বে এর উদ্ভোধন করেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক ও পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ। প্যানেল চেয়ারম্যান সাধন কুমার দের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ শাজাহান আলী, সাধারন সম্পাদক জাকির হোসেন টুটুল, সাবেক সভাপতি আলহাজ¦ মোড়ল সিরাজুল ইসলাম, ইউপি সদস্য শংকর কুমার দে, মোশারেফ হোসেন, আ.লীগ নেতা ফজলুর রহমান, আফজাল হোসেন ঢালী, রনজিৎ মিত্র, শম্ভু মিত্র, চান গুহ ও স্বেচ্ছাসেবকলীগের উপজেলা সদস্য দেবাশিষ কুমার দাশ সহ বিভিন্ন নের্তৃবৃন্দ। সভায় উপকারভোগীরা তাদের চাহিদার কথা তুলে ধরেন যা খসড়া আকারে রেজুলেশন করা হয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত