ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের কথা তুলে ধরুন- শেখ তন্ময়

আলী আকবর টুটুল

আপডেট : ০৬:০৩ পিএম, শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | ২২৯১

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ তন্ময় বলেছেন, গত দশ বছরে আওয়ামী লীগ সরকার যেসব উন্নয়ন করেছে তা জনগনকে বোঝাতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দৃশ্যমান উন্নয়নের কথা তুলে তাদের মন জয় করতে হবে। শুক্রবার দুপুরে বাগেরহাট পৌরসভা মিলনায়তনে জেলা তাঁতীঁলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় শেখ তন্ময় একথা বলেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলের সভানেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি এই আসনে বিজয়ী হয়ে শেখ হাসিনাকে উপহার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছি। আমি এখানে থেকে এই এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই। তাই দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকির সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা ফরিদা আক্তার লুচি, নকিব নজিবুল হক নজু, ফিরোজুল ইসলাম, আহাদ উদ্দিন হায়দার, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত