বাগেরহাট-৩ আসনে মূল প্রতিদ্বন্দিতায় নৌকা ও ধানের শীষ

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:০৫ পিএম, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ৬৩১

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের রামপালে শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৫ জন প্রার্থীর নেতাকর্মী ও সমার্থকরা। এর মধ্যে নৌকা প্রতীক নিয়ে বর্তমান সংসদ সদস্য হাবিবুন নাহার এবং ধানের শীষ প্রতীক নিয়ে ২০ দলীয় জোট প্রার্থী এ্যাডভোকেট শেখ আঃ ওয়াদুদ প্রচার প্রচারনায় মাঠে থাকলেও অন্য প্রার্থীদের প্রচার প্রচারণা তেমন একটা চোখে পড়ছেনা। সুসজ্জ্বিত ও সংঘবদ্ধভাবে আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রচার প্রচারণা চালানোর ফলে অনেকটাই এগিয়ে রয়েছেন বলে কর্মী সমার্থকরা দাবি করেছেন।


এর বিপরীতে ধানের শীষ প্রতীকের জোট প্রার্থীর নেতাকর্মী ও সমার্থকরা অনেকটাই নীরবে প্রচার প্রচারণা ছালিয়ে যাচ্ছেন। রাজনৈকিত বোদ্ধাদের সাথে কথা বলে জানা গেছে, বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে মূল প্রতিদ্বন্দিতা হবে নৌকা ও ধানের শীষ প্রতীকের মধ্যে। বিগত ৫টি নির্বাচনেই এ আসন থেকে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। এখানে হিন্দু সম্প্রদায়ের একটি রিজার্ভ ভোট নৌকা প্রতীকের পক্ষে থাকায় অন্য প্রার্থীরা বিগত দিনে কোন ভাল ফলাফল পাননি বলে সাধারণ ভোটররা দাবি করেন।


এছাড়াও এই আসনে লাঙ্গল প্রতীক নিয়ে লড়ছেন সেকেন্দার আলী মনি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাত পাখা প্রতীকে লড়বেন শাহাজালাল সিরাজী ও জাকের পার্টি থেকে গোলাপ ফুল প্রতীক নিয়ে লড়ছেন শেখ রেজাউল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত