বাগেরহাটে বিনামূল্যে রক্তের গ্রুপসনাক্ত ও স্বেচ্ছায় রক্তদান

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:১৯ পিএম, বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী ২০১৯ | ১৪৯৪

বাগেরহাটে বাঁধন মানব উন্নয়ন সংস্থার কাড়াপাড়া রংধুন ইয়ূথ গ্রুপের আয়োজনে ও বাগেরহাট রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপর সনাক্ত ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টায় পর্যন্ত কাড়াপাড়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রঙ্গনে এ কর্মসূচী পালিত হয়। দিনব্যাপি এ রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক খন্দকার জাহিদ হোসেন মিন্টু।

এসময় অন্যান্যের মধ্যে রংধনু ইয়ূথ গ্রুপের সভাপতি আসিফুর রহমান শিহাব, সাধারন সম্পাদক খন্দকার মাইনুল ইসলাম হিমু, প্রচার সম্পাদক জয়ন্ত দে, সদস্য আবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে রক্তের গ্রুপ সনাক্তকরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পরিচালনা করেন, রেড ক্রিসেন্ট সোসাইটির বাগেরহাট ইউনিটের শরিফুল ইসলাম জুয়েল, ইয়ামিন আক্তার দোলন, শরিফুল ইসলাম রনি, শেখ সৈয়কত আলী, সাথী খাতুন প্রমুখ।

দিনব্যাপি এ কর্মসূচীতে স্কুলের শিক্ষার্থীসহ প্রায় প্রায় ৫ শতাধিক লোকের রক্তের গ্রুপ সনাক্ত করা হয়। উল্লেখ্য, একশন এইডের আর্থিক সহযোগীতায় ও বাঁধন মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বাগেরহাটের কাড়াপাড়া ইউনিয়নে রংধনু ইয়ূথ গ্রুপ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত