কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৬:৪০ পিএম, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ৫৯৪

কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করেছে।


দিনটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে কেন্দ্রীয় স্মৃতি সৌধে উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহি অফিসার তাসমিন ফারহানা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুল রেজা সেলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির সহ সরকারি কর্মকর্তারা পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সরকারি-বেসরকারি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলার সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।


সকাল ৮ টায় সদরের সরকারি সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত