নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস চায়ের দোকানে, এক ঘন্টা যান চলাচল বন্ধ

কচুয়ায় স্কুল শিক্ষক নিহত, বাস ভাংচুর

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:২০ পিএম, শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৩৩১২

বাগেরহাটের কচুয়ায় বাসের চাপায় মোদাচ্ছের হোসেন (৫৮) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে দশটার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া বাজারে এই দূর্ঘটনা ঘটে। এই দূর্ঘটনার পর বিুব্দ জনতা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করে এবং বাসটি ভাংচুর করেছে। দূর্ঘটনার পর চালক ও তার সহকারি বাসটি ফেলে পালিয়ে যায়।

নিহত শেখ মোদাচ্ছের হোসেন জেলার মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি বিশ্বেশ্বর বালক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও রাঢ়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। তিনি কচুয়া উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের প্রয়াত খোরশেদ শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতেপুর স্টিল ব্রীজ পার হয়ে যাত্রীবাহী বাসটি ভ্যানকে ধাক্কা দিয়ে সামনে জনৈক জাহিদুল ইসলাম ছোট’র চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে বাসের জন্য অপোয় থাকা স্কুল শিক্ষক মোদাচ্ছের হোসেনকে চাপা দিয়ে পরপর তিনটি চায়ের দোকানের মধ্যে ঢুকে পড়ে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. রবিউল কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিক্ষুব্দ জনতা রাস্তা আটকে দিলে কিছুক্ষণের জন্য যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত