কচুয়ায় কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন পাঠ্যবই

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৩:৫৯ পিএম, মঙ্গলবার, ১ জানুয়ারী ২০১৯ | ৬০৭

বছরের প্রথম দিনে কচুয়া উপজেলার কোমলমতি শিক্ষার্থীরা পেল নতুন বই। বছরের প্রথম দিন মঙ্গলবার সকাল সারে ১০টায় বই উৎসবের মধ্যদিয়ে তাদের হাতে পাঠ্যবই তুলে দেওয়া হয়। কচুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে এ বই উৎসব উদ্বোধন করা হয়।


এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসমিন ফারহানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মানিক অধিকারী,শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ রঞ্জন সাহা, সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ,কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল।

কচুয়া মডেল সরকারি প্রাথমিকদ বিদ্যালয়ের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহকারী শিক্ষা কর্মকর্তা বৃন্দ, মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পরে কচুয়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কচুয়া দাখিল মাদ্রাসা,উপজেলা শিশু নিকেতন সহ উপজেলার অধিকাংশ প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ বই বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসমিন ফারহানা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মানিক অধিকারী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ে ৫৮৭০টি,মাদ্রাসায় ৩৮৪০টি ও কারিগরী শাখায় ১৬০টি মোট ৯৮৭০টি সেট বই বিতরন করা হয়েছে ।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মানষ কুমার তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত শিশুদের ৪৮ হাজার ১৮০ টি বই বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত