কবরস্থান জামে মসজিদে

মোংলায় দুই দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:২১ পিএম, বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৯ | ১৫৬৪

মোংলা কবরস্থান জামে মসজিদে দুই দিন ব্যাপী দোয়া ও ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে। আজ থেকে শুরু হচ্ছে কবর বাসীদের রুহের মাগফেরাত কামনার্থে ১৫ ও ১৬ ফেব্রুয়ারী শুক্রবার ও শনিবার পর্যন্ত। প্রতিদিন বাদ আসর কবরস্থান জামে মসজিদের সামনে এ তাফসিরুল কোরআন মাহফিল অনুিষ্ঠত হবে। দোয়া ও ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল এর আয়োজন করেছেন কবরস্থান জামে মসজিদের মাহফিল পরিচালনা কমিটি।

১৫ ফ্রেবুয়ারী শুক্রবার ১ম দিনে বীর মুিক্তযোদ্ধা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ আঃ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন বগুড়া জেলার আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওঃ মোঃ রায়হানুল ইসলাম সালেহী। প্রধান বক্তা শেহলাবুনিয়া জামে মসজিদের খাতিব ও ইমাম হযরত মাওলানা মুফতি শহিদুল্লাহ। বিশেষ বক্তা চালনা বন্দর সিনিয়র ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক হযরত মাওলানা সিদ্দিকুর রহমান।

১৬ ফ্রেবুয়ারী শনিবার ২য় ও সমাপনী দিনে পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন হাফেজ মাওঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন ধর্মীয় আলোচক বৈশাখী টিভি ও নিউজ ২৪, খতিব টঙ্গী হোসেন মার্কেট কেন্দ্রীয় জামে মসজিদ গাজীপুর ঢাকা। প্রধান বক্তা হযরত মাওঃ আব্দুর রহমান খতিব কবরস্থান জামে মসজিদ,বিশেষ বক্তা হযরত মাওঃ মনিরুজ্জামান খতিব উপজেলা জামে মসজিদ মোংলা। পৌর কবর স্থানের চির নিদ্রায় শায়ীত আছেন প্রায় ১ লক্ষ ৪৩ হাজার ৫ শত ৬৮ জন বলে জানান কবরস্থানের খাদেম মোঃ মজিবুর রহমান। করবস্থান ও কবর স্থান জামে মসজিদের প্রতিষ্ঠাতা ছিলেন মরহুম দরবেশ মোঃ মোতাহার আলী ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত