শরণখোলায় জমি নিয়ে বিরোধে ৫জন আহত

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৬:৫৯ পিএম, বুধবার, ১৭ এপ্রিল ২০১৯ | ৯৮৬

শরণখোলায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় তিনজন গুরুতর আহত হয়েছেন। এসময় হামলাকারীদেরও দুজন আহত হয়। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামে এঘটনা ঘটে।


আহতরা হলেন, মো, সোবাহান হাওলাদার (৮০), তার তিন ছেলে এমাদুল হাওলাদার (৪৫), আলম হাওলাদার (৩৮) ও রফিক হাওলাদার (৩৩) এবং প্রতিপক্ষের আনোয়ার হাওলাদার (৭০) ও তার বোন হামেতননেছা (৭৫)। এদের মধ্যে গুরুতর আহত সোবাহান ও তার ছেলে এমাদুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন রফিক হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিকেলে তার বাবা সোবাহান হাওলাদার তাদের মাছের ঘেরে আগাছা পরিষ্কার করছিলেন। এমনসময় প্রতিপেক্ষর আনোয়ার হাওলাদারের নাতী জীবন হাওলাদার কাজে বাধা দেন। এতে কথা কাটাকাটির একপর্যায়ে জীবন ও তার সহযোগী লিখন হাওলাদার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সোবাহান হাওলাদারকে রক্তাক্ত জখম করে। ঘটনা শুনে ছুঁটে এলে সোবাহানের তিন ছেলেকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এব্যাপারে প্রতিপক্ষের আনোয়ার হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তাদের বাড়িতে ঘর তুলতে গেলে সোবাহানের লোকেরা বাধা দেয় এবং মারধর করে।

শরণখোলা থানার ওসি দিলিপ কুমার সরকার জানান, হাসপাতালে আহতদের খোঁজখবর নেওয়া হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত