ফকিরহাটের শুভদিয়া ইউনিয়ন পরিষদে বাজেট ঘোষনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৭ পিএম, বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ৬৮৯

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে টেকসই উন্নয়ন অভিষ্ট অজর্নের লক্ষে বাজেট সভা বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহীদুল ইসলাম শেখ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিশেষঞ্জ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

তিনি তাঁর বক্তৃতায় বলেন, জনগনকে ক্ষমতায়িত করতে হলে প্রতিটি ওয়ার্ডে উন্মুক্ত ওয়ার্ড সভা করতে হবে। ওয়ার্ড সভার মাধ্যমে জনগন তাদের চাহিদা নিরুপন ও বাস্তবায়ন করা জরুরী। তিনি বলেন, বাল্য বিবাহ প্রতিরোধে যেমন সামাজিক আন্দোলন গড়ে তোলা প্রয়োজন, তেমনী দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার জন্য সকলের প্রতি আহবান ও জানান তিনি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহানাজ পারভীন ও উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার। প্যানেল চেয়ারম্যান প্রদীশ অধিকারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন আ,লীগের সভাপতি মোঃ ফারুকুল ইসলাম ওমর, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, প্যানেল চেয়ারম্যান অলিপ কুমার ঘোষ, ইউপি সচিব মোঃ মতিয়ার রহমান, ইউপি সদস্য আবুল কালাম শেখ, সংরক্ষিত মহিলা সদস্যা চম্পা রানী, যুবলীগের সভাপতি শুভেন্দু রায় চৌধুরী, সাধারন সম্পাদক সাহাব উদ্দিন সাবু, সাংগঠনিক সম্পাদক বিদ্যা সাগর বিশ্বাস, ছাত্রলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম বায়োজিত, ঠাকুর দাশ,মহিলা নেত্রী শিউলী রানী দেবনাথ ও সিএসএস প্রতিনিধি কনকলতা রায় প্রমুখ।

সভার পূর্বে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহীদুল ইসলাম ২০১৯-২০অর্থ বছরের জন্য ২কোটি ২১লক্ষ ১১হাজার টাকার বাজেট ঘোষনা করেন। এসময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ইমাম মোয়াজ্জেম সহ সুশীল সমাজের বিভিন্ন নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত