প্রেসক্লাব মোল্লাহাটে সংবাদ সম্মেলনে নির্যাতনকারীর শাস্তির দাবী

মোল্লাহাটে অন্তঃসত্বা স্ত্রীকে নির্যাতন

মোল্লাহাট সংবাদদাতা 

আপডেট : ০৪:২৬ পিএম, সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | ২৯৯২

প্রেসক্লাব মোল্লাহাটে সংবাদ সম্মেলন

মোল্লাহাটে যৌতুকের দাবীতে অন্তঃসত্বা স্ত্রীকে অত্যাচার-নির্যাতন ও হুমকির ঘটনায় দৃষ্টান্ত মূলক প্রতিকারের আশায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে সংবাদ সম্মেলন করেছেন নির্যাতিতার পরিবার। ওই পরিবারের প্রধান উপজেলার ভান্ডারখোলা গ্রামের মৃত সাহেব আলী’র স্ত্রী লাজিদা খানম (৫৯ সোমবার দুপুরে প্রেসক্লাব মোল্লাহাটে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, তার বড় মেয়ে তাহিরা সুলতানা (সম্পা)’কে দেড় বছর পূর্বে বিয়ে করেন গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের আমির হোসেন মোল্লার ছেলে (অবঃ সেনা সদস্য)জামিল হোসেন মোল্লা। জামিল হোসেন বিয়ের পর অল্প কিছুদিন ভালো ব্যবহার করলেও পরবর্তীতে যৌতুকের দাবীতে সীমাহীন অত্যাচার নির্যাতন শুরু করে সম্পা’কে।

এরই মাঝে সম্পা অন্তঃসত্বা হলে ভ্রুন হত্যার চেষ্টা করে জামিল হোসেন। এমতাবস্থায় গর্ভের সন্তান রক্ষায় নিরুপায় হয়ে বাবার বাড়ীতে আশ্রয় নেয় সম্পা। এরই মাঝে বার বার পাঁচ লক্ষ টাকা যৌতুক দাবী করাসহ অন্যত্র বিয়ে করার জন্য তৎপরতা চালায় জামিল হোসেন। বিষয়টি বুঝতে পেরে মেয়ে পক্ষের সঙ্গে সম্পা যোগাযোগ করায় এবং বিয়ে ভেঙ্গে যাওয়ায় আরো বেশী ক্ষুব্ধ হয় জামিল হোসেন।

এরপর গত রোববার ভান্ডারখোলা গ্রামে এসে ওই বাড়ীতে রাত্রী যাপনসহ উছৃঙ্খল আচরণ করেন এবং সোমবার সকালে স্ত্রী সম্পা’কে মারপিট করে জামিল। ওই মারপিটের ঘটনায় আট মাসের অন্তঃসত্বা স্ত্রী সম্পা অসুস্থ হয়ে পড়ায় তাকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাজিদা খানম আরো বলেন, তাকে সহ তার সকল সন্তানদের চরম ক্ষতি করবে বলে অব্যাহত হুমকি দিয়ে চলেছে তার জামাতা জামিল হোসেন। তাই সম্পা সুস্থ্য হলে আইনের আশ্রয় নেবেন বলেও জানান লাজিদা খানম। এ ব্যাপারে জামিল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্ঠা করেও তাকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত