পিএসসি পরীক্ষা

মোরেলগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ১৯ বিদ্যালয়ের অভিযোগ

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:৪৯ পিএম, রোববার, ১৯ নভেম্বর ২০১৭ | ৮০৯

মোরেলগঞ্জে চলতি পিএস সি পরীক্ষার প্রথম দিন রবিবার একটি কেন্দ্রে পরীক্ষার্থীদের আসন নম্বর ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। এই ঘটনার সাথে জড়িত সন্দেহে ১৮৪নং সন্ন্যাসী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ওই কেন্দ্রে পরীক্ষায় অংশ নেওয়া ১৯টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন রবিবার বিকেল ৫টায় একযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগটি দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের নিকট বিদ্যালয়ের চাবি থাকায় তিনি শনিবার দিবাগত গভীর রাতে শ্রেণিকক্ষে ঢুকে সকল পরীক্ষার্থীর আসন নম্বরগুলো ছিড়ে ফেলেন। তার নিজের মেয়েসহ নিজ বিদ্যালয়ের পরীক্ষার্থীদেরকে বিশেষ সুবিধা দেওয়ার লক্ষে এই ঘটনা তিনি ঘটিয়েছেন।

এ সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অভিযোগ পাওয়ার পরে ওই প্রধান শিক্ষককে খুজে পাওয়া যায়নি। সে গুরুতর অপরাধ করেছে। তাই এ বিষয়ে থানার ওসি এবং উপজেলা শিক্ষা অফিসারকে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার বিশ্বজিৎ কর্মকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। থানার ওসি মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মুঠোফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ‘পরীক্ষা কেন্দ্রে আমার কোন দায়িত্ব নেই। আমার বিরুদ্ধে আনীত অভিযোগেরও কোন সত্যতা নেই’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত