মোড়েলগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৫:৪৪ পিএম, শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | ৪০৭

আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের সর্বশ্রেষ্ট নারী রাস্ট্র প্রধান স্বীকৃতি প্রদান করায় বাগেরহাটের মোড়েলগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বিকেল ৫টায় উপজেলা আওয়ামী লীগ কার্যলয় থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন একটি আনন্দ মিছিল বের হয়ে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চৌরাস্তা মোড়ে পথসভায় মিলিত হয়। স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইলিয়াস হোসেন দুলাল-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাষ্টার সাইদুল রহমান, যুবলীগের আহ্বায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, যুগ্ন আহ্বায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, তাঁতীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, পৌর শ্রমীক লীগের সভাপতি মো. আবুল কালাম শেখ, স্বেচ্ছাসেবক লীগের বারইখালী ইউনিয়নের সভাপতি মো. খেলাফৎ হোসেনসহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, মানবতার মা জনগনকে ক্ষমতায় আনার প্রবক্তা নারীর ক্ষমতায়ন বৃদ্ধি সৃষ্টি করা একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার স্বীকৃতি আজ আর্ন্তজাতিকভাবেও বিশ্ববাসী দিয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত