ইউনুচ মোল্লা সভাপতি-বিলাশ রায় সম্পাদক নির্বাচিত

শরণখোলার রায়েন্দা ওয়ার্ড আ.লীগ নির্বাচন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:১৪ পিএম, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৫৮৮

শরণখোলা উপজেলা সদরের পাঁচ নম্বর রায়েন্দা ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলরদের গোপন ভোটে মাধ্যমে মো. ইউনুচ মোল্লা সভাপতি ও বিলাশ রায় কালু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


উপজেলা সদরের ফায়েল খায়ের ভবনে সকাল ১০টা থেকে আনন্দঘন পরিবেশে একটানা দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। ভোটার কাউন্সিলররা ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করে তিন বছরের জন্য সভাপতি-সম্পাদক নির্বাচিত করেন।


নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম কালাম ও রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ২৮০ জন ভোটারের মধ্যে ২৭৭ জন ভোট দিয়েছেন। এর মধ্যে মো. ইউনুচ মোল্লা ১৪৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. আলমগীর ফকির পেয়েছেন ১৩০ ভোট। সাধারণ সম্পাদক পদে বিলাশ রায় কালু ১৪৫ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. লিখন হাওলাদার পেয়েছেন ১২৮ ভোট।

অপরদিকে, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনে মো. ইউসুফ আলী খান সভাপতি এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. ছগির পহলান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত