বাবুল-সভাপতি, পীযূষ-সম্পাদক

‘বিরোধী দলকে রাজনৈতিক ভাবে মোকাবেলার শক্তি আওয়ামী লীগের রয়েছে’

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:০৭ পিএম, মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯ | ৫২৮

‘বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে বাধাগ্রস্থ করার উদ্যেশে বিভিন্ন সময় গুজব ছড়িয়ে বেড়াচ্ছে। তারা চায়না এ দেশ উন্নয়নের পথে এগিয়ে যাক। গুজব ছড়িয়ে তারা শেখ হাসিনা সরকারের উন্নয়নে বাধা সৃষ্টি করতে পারবে না। দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।’ কথা গুলো বলেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা আজম এমপি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগে সন্ত্রাসী, মাদক ব্যাবসায়ী, ক্যাসিনো ব্যাবসায় জড়িত ও অনুপ্রবেশকারীদের কোন স্থান নেই। গণতান্ত্রিক উপয়ে প্রতিদ্বন্দিতা থাকবে কিন্তু প্রতিহিংসার কোনো স্থান আমাদের কাছে নেই। বিরোধী দলকে রাজনৈতিক ভাবে মোকাবেলার শক্তি আওয়ামী লীগের রয়েছে।

মঙ্গলবার দুপুরে চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পিযূষ কান্তি রায়ের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ হেমায়েত উদ্দিন। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এ কামাল হোসেন, আমিরুল আলম মিলন, কাওসার হোসেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু ও সংস্কৃতি ব্যক্তিত্ব মোঃ বাদশাহ গাজী।


সম্মেলনের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য পুনরায় মোঃ বাবুল হোসেন খানকে সভাপতি ও পীযূষ কান্তি রায়কে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত