পোল্টি শিল্প সমিতির সাথে প্রাণী সম্পদ দপ্তরের উন্মুক্ত

বেতাগায় মতবিনিময় সভা

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৫:৫৭ পিএম, মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০১৭ | ৯৫০

ফকিরহাট উপজেলার বেতাগা পোল্টি শিল্প সমবায় সমিতির উদ্যোগে ষ্টেক হোল্ডার ও ইন্টারপ্রিনিয়ারদের সমন্বয়ে উন্মুক্ত মতবিনিময় সভা মঙ্গলবার সকাল ১১টায় বঙ্গবন্ধু ভবনে অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি সুভাশিষ কুমার দাশ এর সভাপতিত্বে এবং উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ সাইফুর রহমান খান, বিশেষ অতিথি ছিলেন, সহকারী পরিচালক ডাঃ লুৎফার রহমান ও উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ পুষ্পেন কুমার শিকদার।

সাধারন সম্পাদক অঞ্জন কুমার দাশ এর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তৃতা করেন, ইউনিয়ন উপ-সহকারী মল্লিক শাহীন আক্তার, সাবেক সভাপতি আতিয়ার রহমান ফকির, মৎস্য ও কৃষি সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোঃ ইউনুস আলী শেখ, ইউপি সদস্য নির্মলেন্দু দেবনাথ, কোষাধ মোঃ মোস্তাফিজুর রহমান হাফিজ, পোল্টি খামারী অনুপম মজুমদার, কমলেশ কুমার দাশ, কিংকর কুমার বসু ও প্রধান শিক প্রদ্যুৎ কুমার দাশ প্রমুখ। সভায় পোল্টি শিল্প-কে একটি অর্থনৈতিক উন্নয়নের মুল সূচক হিসাবে অভিহীত করে এই শিল্পকে ধাপেধাপে অগ্রগতির দিকে নিয়ে যাওয়ার উপর গুরুত্বারোপ করা হয়। এসময় সমিতির ১৭০জন সদস্য ও সদস্যারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত