রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৮:৩৮ পিএম, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৬০৮

রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার দিবসের শুরুতে ভোর ৬টায় ২১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। সকাল ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সাড় ৮ টায় উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন, বিজয় র‌্যালী, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ রামপাল থানা, মুক্তিযোদ্ধা, আনসার, বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসা, এনজিও ওয়ার্ড ভিশনসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও সংস্থা অংশগ্রহণ করে। বিকালে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম সম্পন্ন হয়। দুপুরে মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা এবং হাসপাতাল ও এতিম খানায় উন্নতমানের খাবার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পালের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ জলিল, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, রামপাল সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জামিল হাসান জামু, মোঃ নাসির উদ্দিন, শেখ সাদী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত