ফকিরহাটে ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৭ পিএম, বুধবার, ১ জানুয়ারী ২০২০ | ৩৬০

ফকিরহাটে ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে বই বিতরন উৎসব-২০২০ পালিত হয়েছে। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কলেজ অধ্যক্ষ ও স্বঃ স্বঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা এই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলেন।

বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশিষ বিশ্বাস ও মেডিকেল অফিসার ডাঃ শহরিয়ার শামীম।

মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, একাডেমিক সুপাভাইজার আসাদুজ্জামান, শিক্ষাবিদ দুলাল চন্দ্র দাশ ও প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ। বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে ম্যানেজিং কমিটির সভাপতি অসিত মুখ্যাজী মন্টুর সভাপতিতত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তন্ময় দত্ত, জেলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার জাকির হোসেন কামাল, শেখ আলতাব হোসেন, ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ, মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, আ,লীগ নেতা জীবন কৃষ্ণ ঘোষ, মোড়ল সিরাজুল ইসলাম, অঞ্জন কুমার দে, মোড়ল জাহিদুর রহমান ও প্রধান শিক্ষিকা ছায়া রানী দাশ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত