ফকিরহাটে মুক্তিযোদ্ধা মোড়ল সিরাজুল ইসলামের ইন্তেকাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৪ পিএম, শুক্রবার, ১০ জানুয়ারী ২০২০ | ১৩১৫

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোড়ল সিরাজুল ইসলাম (৭০) শুক্রবার সকাল ৭টায় টাউন নওয়াপাড়াস্থ নিজ বাড়ীতে স্টোক রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

তাকে রাষ্ট্রিয় মর্যাদায় গাড অব অনার শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। তিনি টাউন নওয়াপাড়া গ্রামের মরহুম বশারাত মোড়লের সেঝু পুত্র। মূত্যুকালে তিনি ৩পুত্র ৩কন্যা ও দুই স্ত্রী সহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন।

পরে বৈলতলী সালেহ কমপ্লেক্স মাঠে বাদ আছর জানাযা শেষে তাকে দাফন করা হয়। জানাযা অনুষ্ঠানে হাজার হাজার জনতা উপিস্থিত ছিলেন। তার মুত্যুর খবর শুনে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাহীদ সুজা, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান ও বিএনপি নেতা শেখ কামরুল ইসলাম গোরা, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার, সাবেক চেয়ারম্যান শেখ শরীফ উদ্দিন মিঠু সহ সর্বস্থরের হাজার হাজার জনতা তার বাড়িতে হাজির হয়ে শোকাহত পরিবারকে সান্তনা প্রদান করেন।

এদিকে মুক্তিযোদ্ধা আলহাজ সিরাজুল ইসলামকে রাষ্ট্রিয় মযাদায় গাড অব অনার প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রহিমা সুলতানা বুশরা, পুলিশ কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বিভিন্ন নের্তৃবৃন্দ। এদিকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোড়ল সিরাজুল ইসলাম এর মুত্যুতে গভীর শোক ও শোক সম্পাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত