ডিজিটাল ওর্য়াড-২০১৭ উপলক্ষে

আইসিটি পুরস্কার পেলো বেতাগা ইউনিয়ন পরিষদ

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৬:৫৭ পিএম, রোববার, ১০ ডিসেম্বর ২০১৭ | ৫৫৮

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদ এবার সাধারন জনগনের মধ্যে তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও উদ্ভুদ্ধ করায় দেশ সেরা ইউনিয়ন পরিষদ হিসাবে নির্বাচিত হয়ে আইসিটি পুরস্কারে ভূষিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ঢাকাস্থ বঙ্গবন্ধু আর্ন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে আউট সোর্সিং অব ফিন্যান্সিয়াল এ্যান্ড এ্যাকাউনিং সার্ভিস শীর্ষক সেমিনারে বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ এর হাতে ডিজিটাল ওর্য়াড-২০১৭ উপলে এই আইসিটি পুরস্কার প্রদান করা হয়েছে।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত চেয়ারম্যান স্বপন দাশ এর হাতে পুরস্কার স্বরুপ একটি ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক (এসডিজি বিষয়ক) আবুল কালাম আজাদ, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক, শিা সচিব মোহম্মদ আব্দুল্লাহ, এফবিসিআই এর মোঃ সাইফুল ইসলাম, বিজিএমই এর সিদ্দিকুর রহমান, বিএমইটির সেলিম রেজা, টেকনিক্যাল এবং মাদ্রাসা শিা বোর্ডের এমডি আলমগীর হোসেন ও আইএলও সাউথ এশিয়া টেকনিক্যাল টিমের পামবিল এইচ বরদা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকার্তাবৃন্দ।

উল্লেখ্য এর আগে তিনি জাতীসংঘের সদর দপ্তরে অনুষ্ঠিত বিভিন্ন সেমিনারে অংশ গ্রহন করে দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত