ফকিরহাটে দিনমুজুরীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০০ পিএম, সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৬৫৪

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এর সৌজন্যে এবং জেলা পরিষদের পক্ষ থেকে টাউন নওয়াপাড়া মোড় ও কাটাখালী বাসস্ট্যান্ড সহ বিভিন্ন এলাকায় করোনা দুর্যোগের কারনে ঘরে বসে থাকা দিন মজুরী হাকার ভ্যান চালক চায়ের দোকানদার শ্রমিক ও অসহায় দরীদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার দুুপুরে তাদেরকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাগেরহাটের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবপ্রসাদ পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, পিলজংগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শামীম জামান পলাশ, ইউপি সদস্য সাধন কুমার দে, মোঃ মোশারেফ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য বাড়ি বাড়ি গিয়ে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসন ঘরে বসে থাকা এই সমস্ত দিনমুজুরীদের মাঝে খাদ্য সহায়তা স্বরুপ চাউল ডাউল পিয়াজ আলু সহ নানা উপকারণ বিতরন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত