পিরোজপুরে কর্মহীনদের খাদ্য সামগ্রী বিতরণ

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:০৩ পিএম, বুধবার, ১ এপ্রিল ২০২০ | ৪৭৯

পিরোজপুরে করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচিতে ঘরে থাকা শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছে স্থানীয় দৈনিক গ্রামের সমাজ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মসিউর রহমান মহারাজ।

বুধবার দৈনিক গ্রামের সমাজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মসিউর রহমান মহারাজ ব্যাক্তিগত উদ্যোগে পিরোজপুর জেলা শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচি সফল করতে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী মানুষের বাড়িতে এ সব খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়।

গ্রামের সমাজ পত্রিকায় কর্মরত সংবাদকর্মীরা নিজেরা বহন করে পরিবারগুলোকে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল ও লবন পৌঁছে দেয়। বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মসিউর রহমান মহারাজের পক্ষ থেকে সম্মানজনক ভাবে নিত্যপ্রয়োজনীয় এসব খাদ্য সামগ্রী পেয়ে আন্তরিক খুশি হয় বিপাকে পরা শ্রমজীবী মানুষের পরিবারগুলো। প্রায় শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ বিষয়ে পত্রিকার সম্পাদক আলহাজ্ব মসিউর রহমান মহারাজ বাগেরহাট২৪কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে দেশের এই ক্রান্তি লগ্নে স্থানীয় ঘরে থাকা মেহসতি মানুষের পাশে দাড়াঁনোর লক্ষ্যেই এ ক্ষুদ্র প্রয়াস। করোনা প্রতিরোধের কারেণই শ্রমজীবী মানুষ আজ কর্মহীন হয়ে ঘরে থাকছে। তাই তাদের সম্মানের সঙ্গে সহযোগীতার জন্য প্রশাসনের সাথে সাথে সমাজের সকল স্তরের মানুষের এগিয়ে আসা উচিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত