বাগেরহাটে আরো দুইজন করোনা রোগী সনাক্ত:মোট আক্রান্ত ১৩ জন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:০২ পিএম, সোমবার, ১৮ মে ২০২০ | ৭৩৪

বাগেরহাট জেলায় আরো দুইজন করোনা রোগী সনাক্ত হয়েছে। সোমবার রাত সোয়া ৯টায় বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বিষয়টি নিশ্চিত করেন।এ নিয়ে জেলায় ১৩ জন করোনা আক্রান্তের মধ্যে দুইজন মারা গেলেন। ৬জন এখন চিকিৎসাধীন রয়েছেন। ৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তুন আক্রান্ত দুজনই গত ১৬ মে ঢাকা ও চট্ট্রগ্রাম থেকে নিজ এলাকায় এসেছেন। এরা হলেন, ফকিরহাট উপজেলার মৌভোগ এলাকার শেখ আব্দুল মান্নানের ছেলে ফরহাদ শেখ(২৮) ও রামপাল উপজেলার বাবুরহাট এলাকার সুমাইয়া বেগম (২০)।


তিনি আরো জানান, আক্রান্ত ফরহাদ শেখ চট্টগ্রাম থেকে গত ১৬ মে বাড়ীতে আসেন। পরের দিন(১৭মে) স্থানীয় স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে পরীার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায়।

অপর আক্রান্ত সুমাইয়া বেগম স্বামী ও সন্তানের সাথে জ্বর নিয়ে গত ১৬ মে বাড়ীতে আসেন। পরের দিন (১৭মে) স্থানীয় স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে পরীার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায়। সুমাইয়া বেগমের স্বামী ঢাকায় একটি ঔষধ কোম্পানীত কর্মরত। আজ সোমবার (১৮ মে) সন্ধ্যায় আইইডিসিআর থেকে বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগকে এ তথ্য জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত