চার বাড়ী লকডাউন

চিতলমারীতে এবার কুমিল্লা ফেরত একজন করোনা শনাক্ত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, সোমবার, ২৫ মে ২০২০ | ৬৪১

প্রতিকী ছবি

চিতলমারীতে আরও এক ব্যাক্তির (৪২) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। করোনা আক্রান্ত ওই ব্যাক্তি উপজেলার হিজলা কাজিপাড়া গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লার একটি জুটমিলে কাজ করতেন। গত ২০ মে তিনি কুমিল্লা থেকে গ্রামের বাড়িতে আসেন। করোনা উপসর্গ থাকায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। সেখান থেকে তিনি পালিয়ে পার্শ্ববর্তী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক আত্মীয়র বাড়িতে যান।

সেখানে তিনি আরও অসুস্থ হয়ে পড়লে ২৩ মে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায়। ২৪ মে সে পুনরায় চিতলমারীর হিজলায় চলে আসে। ২৫ মে তার রিপোর্ট পজেটিভ আসে।

এ খবর পেয়ে সোমবার রাতেই আক্রান্ত ব্যাক্তির বাড়িসহ আশেপাশের ৪ বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। আজ (২৫ মে ) সোমবার রাত সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম ও চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান মিলন এ সকল তথ্য বাগেরহাট টুয়েন্টি ফোরকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এ নিয়ে চিতলমারীতে মোট আক্রান্তের সংখ্যা ৪ জন। এদের মধ্যে পাটপাড়া গ্রামের একজন ও চরচিংগুড়ী গ্রামের স্বামী এবং স্ত্রী (মোট ৩ জন) সুস্থ্য হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত