কোভিড-১৯ উপসর্গ নিয়ে

পিরোজপুরে আইসোলেশনে থাকা ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:০৫ পিএম, রোববার, ৩১ মে ২০২০ | ৬৩৯

আইসোলেশন

পিরোজপুরে কোভিড-১৯ উপসর্গ নিয়ে জেলা হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীণ এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে জেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

মৃত ব্যক্তি মো: শাহজাহান শেখ (৫৮) পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার মৃত আনসার আলী শেখের ছেলে এবং সে পিরোজপুর বাজারের একজন চাল ব্যবসায়ী।

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আজ রোববার ১২ টার দিকে জ¦র , কাশি ও শ^াসকষ্ট নিয়ে শাহজাহান শেখ চিকিৎসা নেয়ার জন্য হাসপাতালে আসে। পরে তার কোভিড-১৯ উপসর্গ আছে বিধায় কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীণ অবস্থায় আজ দুপুরে ১ টার দিকে সে মারা যায়।


আরএমও ডা. নিজাম উদ্দিন আরো জানান, মৃত ব্যক্তির কোভিড-১৯ উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কোভিড-১৯ আক্রান্ত রোগীদের দাফনের স্বাস্থ্য বিধি মেনে পুলিশ মারা যাওয়া ব্যক্তির দাফনের প্রস্তুতি নিচ্ছে এবং তার বসত ঘর লকডাউনের প্রক্রিয়া চলছে। পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্ত মোট ৬৫ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত