তালায় ঢাকা ফেরত নারী করোনায় আক্রান্ত

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, রোববার, ৭ জুন ২০২০ | ৬১৭

প্রতিকী ছবি

সাতক্ষীরার তালায় ঢাকা ফেরত সুমি বেগম (২৫)নামে এক মহিলার করোনা সনাক্ত হয়েছে। সে উপজেলার বাগমারা গ্রামের আলমগীর সানার স্ত্রী।রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে তালা উপজেলায় মোট ৩ জন করোনা রোগী সনাক্ত হলো। এরমধ্যে একজন নারী ও ২জন পুরুষ।

জানাযায়, করোনা আক্রান্ত সুমি বেগম ঢাকা সাভার নবীনগর এলাকার একটি গার্মেন্টসে চাকুরী করতেন। করোনা উপসর্গ নিয়ে গত এক সপ্তাহ আগে তিনি ঢাকা থেকে পরিবহন যোগে উপজেলার বাগমারায় গ্রামে বাড়িতে ফিরে আসেন। খবর পেয়ে গত ৪জুন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠিয়ে দেন। রবিবার (৭জুন) দুপুরে তার পরীার ফলাফল পজেটিভ আসে। বর্তমানে সুমি বেগমকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদার ।

এদিকে করোনা আক্রান্ত সুমি বেগমের বাড়ীসহ আশপাশের কয়েকটি বাড়ী লকডাউন ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন। রবিবার দুপুরে পুলিশ করোনা আক্রান্ত মহিলার বাড়ীতে উপস্থিত হয়ে লকডাউন ঘোষনা করেন।এছাড়া আক্রান্ত মহিলার সংস্পর্শে আসা ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান ওই স্বাস্থ্য কর্মকর্তা।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান,আক্রান্ত ঐ গৃহবধুর বাড়ি সহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে। তিনি আরও জানান, সকল ধরনের সহায়তায় পুলিশ সবসময় তার পাশে আছে। পরিশেষে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত