সাবেক মন্ত্রী নাসিমের মৃত্যুতে শেখ হেলাল ও শেখ তন্ময়ের শোক

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:৪৪ পিএম, শনিবার, ১৩ জুন ২০২০ | ৯০৯

ফাইল ফটো

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। তাঁরা দু’জনে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া আলাদা বিবৃতিতে শোক প্রকাশ করেছেন চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, যুগ্ম- আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জান, চিতলমারী উপজেলা প্রেসকাব সভাপতি পংকজ মন্ডল, সাধারন সম্পাদক সাফায়েত হোসেন, সাংবাদিক এস এস সাগর, শেখর ভক্ত, তাওহিদুর রহমান ও দেবাশিষ বিশ্বাস।

আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১.১০ টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি--- রাজিউন)। টানা দুই সপ্তাহ হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে লড়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত