কর্মরত সাংবাদিকদের মাঝে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে

মোংলায় হোমিও ঔষধ বিতরণ

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৫:৫৭ পিএম, মঙ্গলবার, ১৬ জুন ২০২০ | ১১১৬

মোংলায় কর্মরত সকল সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের জন্য শরীরে রোগ প্রতিরোধ মুলক ওষুধ বিতরন করা হয়েছে। রোগ প্রতিরোধ মতা বৃদ্ধিকারী আর্সেনিক এলবাম-৩০ হোমিওপ্যাথিক ওষুধ প্রদান করা হয়েছে। শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, মোংলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম এর উদ্যোগে মোংলা প্রেস ক্লাব মিলনায়তনে এ ওষুধ বিতরন করেন তিনি।

সাংবাদিকদের মাঝে এ ওষুধ বিতরনের সার্বিক সহযোগীতায় ছিলেন দৈনিক সময়ের খবর পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও ঢাকা টাইমস এর খুলনা প্রতিনিধি সাংবাদিক সোহাগ দেওয়ান। মঙ্গলবার (১৬ জুন) বেলা ১১ টায় প্রেসকাব মিলনায়তনে প্রতি সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্বের জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। এখনো পর্যন্ত আক্রান্তদের চিকিৎসার জন্য বিশ্বে এখনও কোন প্রস্তুত করতে পারেনী ওষুধ বিশেষজ্ঞরা। তবে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড এর প্রদত্ত ঔষধটি প্রদান করা হচ্ছে যা সেবনের মাধ্যমে শরীরে রোগ প্রতিরোধ মতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

প্রেস ক্লাব মিলনায়তনে সিনিয়র সাংবাদিক এম এ মোতালেব, আহসান হাবীব হাসান, প্রেস কাবের সাধারন সম্পাদক হাসান গাজী, সহ-সাধারন সম্পাদক মাহমুদ হাসান, সাংবাদিক নুর আলম শেখ, মনিরুল ইসলাম দুলু, মনিরুজ্জামান, সোহাগ মোল্লা, ইব্রাহিম হোসেন,একরামুল হক, রিয়াজুল আলিম, শফিকুল ইসলাম শান্তসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত