বন্ধুদের সামনে বকা দেওয়ায় ক্ষোভে আত্মহত্যা করে কিশোর রাজিব!

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:১৫ পিএম, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | ৭৮৩

ফাইল ফটো

বাপ-ছেলের একটি মোটর সাইকেল। ওই মোটর সাইকেলে পালা করে ভাড়ায় যাত্রী পরিবহন করাই তাদের পেশা। সন্ধ্যায় ছেলে রাজিব ওরফে হৃদয় পহলানের (১৬) যাত্রী নিয়ে যাওয়ার কথা, কিন্তু সে না গিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ছিলো। এসময় বাবা রাগ মাথায় বন্ধুদের সামনে ছেলেকে বকাঝকা করে। এতে ওই কিশোর ক্ষোভে-লজ্জায় রাতে বাড়িতে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের খুঁড়িয়াখালী গ্রামে।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই বাড়ি থেকে কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ। নিহত রাজিব ওরফে হৃদয় ওই গ্রামের বেল্লাল পহলানের ছেলে।

স্থানীয়রা জানান, মোটর সাইকেল চালাতে না গিয়ে রাজিব খুঁড়িয়াখালী বাজারের পাশে নদীর পাড়ে বসে বন্ধুদের নিয়ে আড্ডা দেওয়ায় তার বাবা বকাবকি করে। সেই ক্ষোভে হয়তো আত্মহত্যা করেছে। এছাড়া, বছর খানেক আগে রাজিবের বাবা দ্বিতীয় বিয়ে করে এবং এক মাস আগে তার মাকে তালাক দেয়। ওরা তিন ভাইবোন সৎ মায়ের কাছে থাকতো। এনিয়েও রাজিব মানসিকভাবে বিপর্যস্ত ছিলো।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ছেলেটি কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। স্থানীয়দের অভিযোগের বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত