মোট আক্রান্ত-৫৩, সুস্থ্য-৩৯

চিতলমারীতে ৩ ব্যাংকারসহ আরও ৪ জনের করোনা আক্রান্ত

এস এস সাগর,চিতলমারী

আপডেট : ০৫:৪৮ পিএম, শুক্রবার, ২৪ জুলাই ২০২০ | ৭৩৭

চিতলমারীতে নতুন করে ৩ ব্যাংকারসহ আরও ৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন। আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এ নিয়ে চিতলমারীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৩ জন। এদেও মধ্যে ৩৯ জন সুস্থ্য হয়েছেন। শুক্রবার (২৪ জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন হাসান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ১৬ জুলাই ২১ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠান হয়। সেখান থেকে নমুনা পরীক্ষা শেষে ২৩ জুলাই (বৃহস্পতিবার) চিতলমারী সোনালী ব্যাংক কর্মকর্তা কুরমনি গ্রামের জসিম উদ্দিন (৩৬), বেসিক ব্যাংক স্টাফ নালুয়া গ্রামের এরশাদ শেখ (৪৫), শান্তিখালি গ্রামের ফাতেমা আক্তার (২২) ও একই গ্রামের এ্যাড. মাসুম শেখ (৩৮) সহ ৪ জনের রিপোর্ট করোনা পজেটিভ আসে। শুক্রবার সকালে আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসংগত, এ নিয়ে চিতলমারীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৩ জন। এদেও মধ্যে ৪৩ জন পুরুষ ও ১০ জন নারী। আক্রান্তদের মধ্যে ৩৯ জন সুস্থ্য হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত