মোট আক্রান্ত-৫১ সুস্থ-৩৫ মৃত্যু-১

শরণখোলায় ডাক্তার-পুলিশসহ নতুন আরো ১১জনের করোনা শনাক্ত

মহিদুল ইসলাম,শরণখোলা

আপডেট : ০৫:৪৬ পিএম, শুক্রবার, ২৪ জুলাই ২০২০ | ৯১৯

প্রতিকী ছবি

শরণখোলায় হঠাৎ বেড়েছে করোনা রোগীর সংখ্যা। ৩৩ জনের নমুনা পরীক্ষায় একদিনে ডাক্তার ও পুলিশসহ নতুন করে আরো ১১জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ এসেছে। এনিয়ে এই উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা হলো ৫১জন। এদের মধ্যে মৃত্যু হয়েছে এক জনের। সুস্থ হয়ে সাভাবিক জীবনে ফিরেছেন ৩৫জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১৬জন।

নতুন আক্রান্তরা হলেন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনাযোদ্ধা চিকিৎসক ডা. এসএম ফয়সাল আহমেদ (৩৫), সেবিকা (নার্স) পপি রাণী (২৪), স্বাস্থ্যসহকারী শাহজাহান মিয়া (৫৯), শরণখোলা থানার পুলিশ সদস্য শ্যামল কৃষ্ণ পাল (৫৭), মাতৃভাষা ডিগ্রী কলেজের প্রভাষক মো. আবুল খায়ের (৪০), কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক টি এম মিজানুর রহমান (৫২), রায়েন্দা বাজারের বাসিন্দা শারমিন সুলতানা (২২), রাশিদা বেগম (৪৫), মো. সাইফুল ইসলাম (৩৬), রাজৈর বাসস্ট্যান্ড এলাকার সিরাজুল ইসলাম (৪০) ও উত্তর বাধাল গ্রামের মো. সাইফুল ইসলাম (৭৭)। শুক্রবার দুপুরে শরণখোলায় স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এতথ্য নিশ্চিত করেছে।


শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ১৪, ১৭ ও ২১ জুলাই ৩৩ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে ওই ১১ জনের পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্তদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে চিকিৎসা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত