কচুয়ায় ৫বছরের শিশু ধর্ষনের অভিযোগে মামলা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৩:৪৯ পিএম, বুধবার, ৫ আগস্ট ২০২০ | ১১০৩

প্রতিকী ছবি

কচুয়ায় ৫বছরের শিশু ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেছেন শিশুটির পিতা । মঙ্গলবার রাতে উপজেলার টেংরাখালী গ্রামের শিশুটির বাবা ভ্যান চালক বাদী হয়ে টেংরাখালী গ্রামের মৃত ইমদাদ হাজরার ছেলে ইয়াকুব হাজরা (৭০)কে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার বিবরনে জানাগেছে, সোমবার (০৩ আগষ্ট) সকাল ৮টার সময় তিনি গাছের কাজ করার জন্য হাজরাপাড়া গ্রামস্থ একটি স-মিলে যায়। বাড়িতে তার স্ত্রী, মা ও ছোট মেয়ে ছিলো। মেয়েটি বসত ঘরের ভিতর টেলিভিশন দেখতে ছিলো।

ওই আসামী বেলা ১১.১৫ টার সময় একটি মুদির দোকান থেকে বিস্কুট কিনে ওই শিশুটির বাড়িতে গিয়ে জানালা দিয়া বিস্কুটের প্যাকেট দেখাইয়া ছোট কন্যা শিশুটিকে ঘর থেকে বেলা ১১.৩৫ টার সময় আসামীর বাড়িতে নিয়া যায়। ওই সময়ে আসামীর বাড়িতে কোন লোক না থাকার সুযোগে বেলা ১২টার সময় ইয়াকুব হাজরা তার বসত ঘরের ভিতর ধর্ষনের চেষ্টা করে। মেয়েটির ডাক চিৎকারে স্থানীয়রা এসে ওই শিশু টিকে উদ্ধার করে।

স্থানীয় প্রবাবশালীরা এঘটনা ধামাচাপা দেয়ার চেষ্ঠা করে এবং ওই শিশুটিকে চিকিৎসার সুযোগ ও দেয়নি। পরের দিন সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় শিশুটির বাবা।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনি শংকর পাইক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ঘটনার ১০ ঘন্টা পর সোমবার রাত ১১ টায় শিশুটির বাবা হাসপাতালে নিয়ে আসে। শিশুটির শরীওে বিভিন্ন জায়গায় ফোলা ও রক্তপাতের চিহ্ন রয়েছে। পরের দিন (মঙ্গলবার) তাকে অধিক পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সফিকুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, শিশুটির বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলা করেছেন। লম্পট আসামী ইয়াকুব হাজরা ও তার সহযোগীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত