মোংলায় মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ তিন কারবারী আটক

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:১২ পিএম, বুধবার, ৫ আগস্ট ২০২০ | ১০০৭

মোংলায় মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ তিন কারবারী আটক

মোংলায় মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মোংলা থানা পুলিশ। রাত ও বুধবার দিন ব্যাপি পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ও বুধবার দিন ব্যাপি মোংলা পোর্ট পৌরসভার দিগন্ত স্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক বিক্রেতাদের আটক করা হয়। এসময় তাদের শরীর তল্লাসী করে একশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো কবরস্থান রোড় এলাকার বাসিন্দা মোঃ সোহাগ সরদার (২০), মালগাজী গ্রামের বাসিন্দা মোঃ হাসিব চৌকিদার ও কবরস্থান রোড়ের রাতারাতী কলোনির বাসিন্দা কবির ফরাজি (৫০)।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মাদক সেবন, বিক্রি ও বহনকারীদের বিরুদ্ধে দেশ ব্যাপি অভিযান চলছে। যাতে কোথাও কোন মাদকের প্রচলন না থাকে সেজন্য জোড়ালো ভাবে কাজ করে যাচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় মোংলায়ও মাদক নির্মুলের জন্য উপজেলা পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে অভিযান চলমান রেখেছে পুলিশ। এর আগেও মাদকসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছিল আর বুধবার তিন মাদক ব্যাবসায়ীকে গাঁজা বিক্রয়ের সময় হাতেনাতে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত